>আমার মা সাবিহার বয়স ৩৮ বছর। বাবা গত হলেন বছরখানেক হল। মার বন্ধুবান্ধব আত্তীয়স্বজন তেমন কেউ ছিল না। আমি কলেজে পড়ি বয়স ২১ বছর। বাবার রেখে যাওয়া
টাকায় আমাদের সংসার চলত। নিজেদের একটা ছোট ফ্ল্যাটে আমি ও মা একা
থাকতাম। আমার এক বন্ধু রেজা একদিন আমাদের বাসায় এসে মার সেক্সী চেহারা
আর রভস মাইপাছা ভারী ডবকা ফিগার দেখে মাকে দারুন পছন্দ করল। মার কোন
ভাল ছবি আছে কিনা আমাকে জিজ্ঞাসা করল। ওকে মার একটা ছবি দিতে বলল।
মার জন্য ও নাকি ভাল চাকরী দেখবে। আমি ওকে মায়ের একটা ভাল দেখে ছবি দিলাম এলবাম থেকে। ইচ্ছা করেই বেছে একটু খোলামেলা আর সেক্সী ধরনের ছবি দিলাম যেখানে মার শরীর ও চেহারা ভাল করে বোঝা যাচ্ছিল এবং মার অপরূপ রূপটা প্রস্ফূটিত হয়েছিল।
বলতে বাধা নেই রেজা মাকে দিয়ে বেশ্যাগিরি করানোর জন্যই ছবি নিয়েছিল আর আমি সেটা ভাল করেই জানতাম। মাকে দিয়ে গ্যাংব্যাং ও গ্রুপ সেক্স করানোর প্রস্তাব ও আমাকে আরো আগেই দিয়েছিল। আমি ওকে আরো অপেক্ষা করতে বলেছিলাম। এখন সময় হওয়াতে আমি রাজী হলাম। বাবা গত হবার পর আমি অন্তত এক বছর অপেক্ষা করতে চেয়েছিলাম। আর কিছু আত্তীও স্বজন থাকায় এতদিন কিছু করা সম্ভব হচ্ছিল না। আর মার আপন বলতে তেমন কেউ ছিল না। কাজেই মাকে দিয়ে কিছু করালে এখন আর বাধা দেয়ার কেউ ছিল না। আমার ইচ্ছা ছিল মাকে দিয়ে বেশ্যাগিরি করানো এবং মাকে নিজেও ইচ্ছামত চোদা। মার আমার ইচ্ছার অবাধ্য হবার কোন উপায় ছিল না। মা ছিল খুবই সেক্সী আর উদ্দাম যৌনাচারে সক্ষম এক নারী। এক বছর দীর্ঘ প্রতীক্ষার পর এখন সময় এসেছে মাকে দিয়ে আমার মনের খায়েশ মিটিয়ে রসময় সময় উদযাপনের। অনেকদিন ধরেই আমি সব কিছু পরিকল্পনা করে রেখেছিলাম।
আজ মাকে দিয়ে আমার প্রথম যৌনাচারের গল্পের বিশদ বর্ণনা দেব আপনাদের।
রেজা আগেই হোটেল বুকিং দিয়ে রেখেছিল। মাকে আমি একটা ইন্টারভিউ এর কথা বলে সেখানে নিয়ে গেলাম। হোটেলের লোকজন সব রেজার পরিচিত ছিল। আর সেখানে সব খারাপ মেয়েদেরকেই সে নিয়ে আসত। কাজেই কেউ কোন সমস্যা করার কোন প্রশ্নই ছিল না। রিসেপশানে গিয়ে রেজার নাম বলতেই ওরা নির্ধারিত রুমে নিয়ে গেল আমাদেরকে। রুম খুলে দিয়ে আমাদেরকে অপেক্ষা করতে বলল বেয়াড়া। আমি ও মা শীতাতপ নিয়ন্ত্রিত প্রথম শ্রেনীর রুমে বসে অপেক্ষা করতে লাগলাম। আমার ইচ্ছা করছিল রাজকীয় সেই বিছানায় মাকে তখনই শুইয়ে উলঙ্গ করে মার গুদ মারা শুরু করি। কিন্তু রেজার কথামত আমি ধৈর্য্য ধারন করলাম। ওর পরিকল্পনা ছিল পাখি উড়ে পালাবার সুযোগ যেন না পায় বরং তার আগেই তার ডানা ভেঙ্গে দিতে হবে। আমাদের বয়স ছিল মার প্রায় অর্ধেক। কিন্তু আমাদের ধোন মাকে সন্তুষ্ট করতে যে যথেষ্ঠ ছিল তাতে কোন সন্দেহ নেই।
মার কিছু বর্ণনা আগে আপনাদের দেয়া দরকার। মাকে দেখে রেজা অনেক আগে থেকেই ওর থ্রি এক্স ছবির জন্য বুকিং দিয়ে রেখেছিল। মার মাই জোড়া এত সুন্দর টাইট আর
বড় ছিল যে ব্লাউজ ব্রা সব উপেক্ষা করে সে তার সুডৌল আকৃতি প্রকাশ করত দম্ভভরে। মার মোটা পাছাটা ছিল দারুন। চওড়া ভারী শরীরটা আর কোমল নিস্পাপ
মুখখানা দেখলে যে কারো চোদন দিতে ইচ্ছা করবে মাকে। কিন্তু মা ছিল খুবই লাজুক
স্বভাবের শান্ত আর ভদ্র নারী। মার গায়ের রঙ ছিল উজ্জ্বল। চামড়া ছিল মসৃন একদম প্লেবয় মডেলদের মত। আর মাকে ল্যাংটা করলে যে কি অপূর্ব লাগত দেখতে তা বলে বোঝানো কঠিন।
মা আমাকে খুবই ভালবাসত। কিন্তু আমি যে মাকে নিয়ে কি কুমতলব এটেছিলাম মা তা ঘুন্নাক্ষরেও সন্দেহ করে নি। তবে আমি মাকে একদিন রান্নাঘরে নিচু হয়ে কি একটা কাজ করতে দেখি। মার শরীর ছিল সম্পূর্ণ ল্যাংটা। কাজেই পাছা উচু করে কি যেন করার সময় আমি স্পষ্ট মার বিশাল কেলানো গুদটা দেখতে পাই। এর পরেই আমি সিদ্ধান্ত নেই মাকে নিয়ে অশ্লীলতা করার। এমন সুন্দর নারীর দেহ যদি উপভোগ না করা হয় তাহলে সেটা বোকামী ছাড়া আর কি? তা সে নিজের মা হোক আর যেই হোক না কেন। যৌনতার জন্য সবই জায়েজ। রেজা আমাকে অনেক আগেই প্রস্তাব দিয়েছিল। আমি সেটা এবার আমলে নিলাম। কেউ তো কিছুই জানতে পারবে না। আর মার কিছুই করার নেই আমার কথা শোনা ছাড়া। আমি রেজাকে জানালাম আমার মনোবাসনার কথা। রেজা আমাকে অভিনন্দন জানাল এমন সাহসী সিদ্ধান্ত নেবার জন্য। মার তো আসলে জীবনে আর করার কিছু ছিল না। স্বামী নেই যে বাধা দেবে, নেই এমন কোন আত্তীয় যার জন্য লজ্জা পেতে হবে। কাজেই আমি সব ভেবে চিন্তেই মাকে নিয়ে এসব করার প্ল্যান করলাম। মার নিয়তিতেই ছিল এটা।
যাহোক রেজার কথামত মাকে নিয়ে আমি সেখানে পৌছে গেছি। মা তখনও কিছুই জানত না। শুধু জানত যে একটা চাকুরীর ইন্টারভিউ দিতে তাকে এনেছি সেখানে। আমাদের ইচ্ছা ছিল মাকে আগে কষে চোদন দিয়ে তারপর মার কিছু নগ্ন ছবি তোলার মার প্রোফাইলের জন্য। রেজা চলে এল রুমে। আমরা সম্পূর্ণ স্বাভাবিক তখনও। রেজা আমাকেই সব খুলে বলতে বলল মাকে। আমরা মার মতামত নিয়েই সব শুরু করব ঠিক করেছিলাম।
-দেখ মামনি তোমাকে এখন কিছু সত্যি কথা বলব। তুমি মেনে নিলে ভাল না মানলেও আমাদের কিছুই যায় আসে না।
-কি বলছিস তুই রাতুল? কি কথা?
-মামনি আমরা দুজন মিলে তোমাকে চুদব আজকে এখানে। তোমাকে সম্পূর্ণ ল্যাংটা করে তোমার গুদ মারব আমরা।
-মমমমম্মানেহ???
-মানে বোঝ না? কাপড় খুললেই সব বুঝতে পারবে।
-কি বলছিস এসব তুই রাতুল?
-হ্যাঁ মা ঠিকই বলছি। তোমাকে আমরা দুজন মিলে করব আজ, কাল, পরশু…এভাবে প্রতিদিন। শুধু তাই না মামনি, তোমাকে দিয়ে থ্রি এক্স ছবিও করাবো আমরা। তোমার পালাবার
কোন পথ নেই। সুতরাং বাধা না দিলেই ভাল হয়। আমরা যে কি করতে পারি
ভাল করেই জান তুমি। তার চেয়ে এস নিজেরা একটু আনন্দ ফূর্তি করা যাক, কি
বলিস রেজা?
-সে আর বলতে…রেজা মুখ দিয়ে একটা চুউউক শব্দ করল।
মা বুঝতে পারল যে আমরা ঠাট্টা করছি না আর আমাদেরকে বাধা দিলেও লাভ হবে না। দু দুটো জোয়ান সবল ছেলের সাথে মা পেরে উঠবে না। ইজ্জত তাকে হারাতেই হবে। মা তাই বলল,
-আমার দেহটা ভোগ করে যদি তোদের শান্তি হয় তাহলে তাই কর। আমি আজ থেকে তোর কেনা দাসী হলাম, তোর কোন আব্দারেই আমি কখনও না করিনি। আজও করব না। তোর সুন্দরী মার দেহ যদি তোর ভাল লাগে তাহলে তুই কর তাকে নিয়ে যা ইচ্ছা তোর।
-এই তো লক্ষী মামনি। এবার দেখি তো তোমার দেহটা দেখাও আমাদের। আর তর সইছে না।
মা ইতস্তত করছিল। রেজা মাকে সাহায্য করল কাপড় খুলতে। প্রথমে মার সালোয়ার খুলে এরপর কামিজ খুলে দিল। মার পরনে ছিল সাদা রঙের ব্রা-প্যান্টি। মা লজ্জা পাচ্ছিল। রেজা মার ব্রা না খুলে ব্রা কাপড় সরিয়ে মার স্তনের বোঁটা অনাবৃত করে দেখাল আমাকে। ‘ওয়াও’। কি বিশাল আর কি খাড়া বোঁটা রে মাইরি! রেজা মার স্তনের বোঁটাকে আদর করতে লাগল হাত দিয়ে উলটো করে করে। আমি নির্দেশ করলাম মার প্যান্টি সরিয়ে গুদ দেখাতে। রেজা তাই করল। মার বিশাল মাংসল কেলানো গুদের কিয়দাংশ দেখে মুগ্ধ হলাম আমি। রেজা আবার ঢেকে দিল মার গুদটা। রেজা বললঃ
-আগে আন্টি আমাদের বাড়া চুষে দেবে।
আমরা তিনজনই সম্পূর্ণ ল্যাংটা হলাম। সাবিহা যে আমার মা বা আমি যে তার ছেলে সেটা আমরা ভুলে গিয়ে আদিম খেলায় মেতে উঠলাম। মা আমাদের বাড়া চুষে দিচ্ছিল এক এক করে দুজনের। আমাদের মোটা সতেজ বাড়া চুষতে মার বেশ মজা লাগছিল এতে সন্দেহ নেই। মা মুখ ভরে বাড়া নিয়ে ঘষছিল ভিতরে গালের দেয়ালে। আমাদের দারুন মজা লাগছিল। আমাদের হাত মার উন্মুক্ত খাড়া স্তনের আনাচে কানাচে খেলা করে যাচ্ছিল। আর মার নিম্নাঙ্গেও মাঝে মাঝে হাত দিচ্ছিল বন্ধু রেজা। মা খুবই উত্তেজিত হয়ে যাচ্ছিল। আমাদের ধোন খেয়ে উত্তেজিত করে তোলার পর ঠিক করলাম একজন মার বুক আর মুখ চুদব আরেকজন আগে মার গুদটা চাখব।
আমি মার বুকের উপর বসে মার বিরাট গম্বুজের মত স্তনের খাঁজে বাড়া ঢুকিয়ে বুক চুদতে লাগলাম। বাড়ার মাথা গিয়ে মার মুখের জিহবাতে আঘাত করছিল। ধোনের আগা দিয়ে কামরস বের হয়ে মার মুখের ভেতরে গিয়ে নিঃসৃত হচ্ছিল। মা মজা করে জিব পেতে রেখে তার স্বাদগ্রহন করতে লাগল। আমি মার বুক চুদতে চুদতেই প্রথম আমার বীর্য ফেললাম মার সুন্দর মুখের উপর। মা জিব দিয়ে চেটে আমার ধোন পরিস্কার করে বীর্য চেটে খেল।
ওদিকে রেজা মার গুদ চাটছিল মজা করে। জিব দিয়ে মার লম্বা গুদখানা আড়াআড়ি ভাবে আর লম্বালম্বি ভাবে খেলা করে যাচ্ছিল মার রসালো গুদে। ও মার গুদে আঙ্গুল দিয়ে মাকে উত্তেজিত করে তুলছিল। মা আমার বীর্য খেয়ে আমাকে তৃপ্ত করে এবারে রেজার কীর্তিকলাপে নজর দিল। রেজা মার গুদ খেয়েছিল অনেকক্ষন ধরে। এবারে মার গুদ মারার পালা। আমি তখন বিশ্রাম নিচ্ছিলাম। রেজা তার ল্যাওড়াটা মার মুখ দিয়ে কিছুক্ষন চাটানোর পরে মার গুদে প্রবেশ করাল সরাসরি। কোন কনডম পড়ল না সে। মা গুদ পেতে দিল ওর জন্য। ওর বিরাট ধোনের স্পর্শে মার শরীরে শিহরন খেলে গেল। বৈদ্যুতিক শকের মত মা আনন্দে লাফিয়ে উঠল যেন। গুদ মারার যে কি মজা রেজা তা আগেই জানত কিন্তু মার মত নারীর গুদ মারার ব্যাপারটাই আলাদা। একে মার বয়স আমাদের চেয়ে অনেক বেশী আর মা অত্যন্ত সেক্সী আর অভিজ্ঞ এক নারী। এধরনের মাগী চোদার মজাই আলাদা। আজকাল অনেক ছেলেরাই নিজের মা বয়সী নারীর প্রতি আকৃষ্ট হচ্ছে ব্যাপকহারে। এ এক ভিন্ন স্বাদের চোদনলীলা।
রেজা মার গুদ মেরে প্রায় ফাটিয়ে দিল। রাম ঠাপ যাকে বলে। ও মাকে চুদে মার বারটা বাজানোর আগেই ওর বীর্য এসে গেলে সে ধোন বাইরে বের করে মার দেহের উপরে বীর্যপাত করল। আর আমি ততক্ষনে আবার সতেজ বাড়া মার গুদে প্রবেশ করালাম। রেজার চোদনকে অব্যাহত রেখে মাকে পাগল করে দিলাম গুদ মেরে। মা চিৎকার করে বলতে লাগল তার এখনই ফ্যাদা খসে যাবে আমি যেন চোদা বন্ধ না করি। আমি চোদা বন্ধ করব কোন দুঃখে? বরং ভীম ল্যাওড়া দিয়ে অসুরের শক্তিতে মার গুদ মারতে লাগলাম। ফকাৎ ফকাৎ করে মার গুদ মারার শব্দ হচ্ছিল। আমার বীচি মার গুদের বাইরে থপাস থপাস করে বাড়ী খাচ্ছিল। কিছুক্ষনের মধ্যেই মা চিৎকার করে তার গুদের মাল খসিয়ে দিল ভরাৎ ভরাৎ করে। মেয়েদের মাল যে এত বেশী বের হয় আগে জানা থাকলেও সেদিন স্বচক্ষে তা দেখলাম। পরিমানে অনেক বেশি আর কিছুটা পাতলা। যাহোক মাকে সম্পূর্ণ তৃপ্ত করে গুদ চুদতে চুদতে আমি নিজেও বীর্য এসে যাওয়াতে মার গুদের ভেতরে বীর্যপাত করলাম প্রানভরে। আমরা উভয়েই দারুন তৃপ্তি নিয়ে বীর্যপাত করলাম। বীর্য স্খলনের পর আমরা ক্লান্ত হয়ে নগ্ন দেহে শুয়ে রইলাম।